ওমরায় যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় মা-মেয়ে নিহত, আহত-৬

Pioneer

ওমরায় যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় মা-মেয়ে নিহতঃ আবুধাবী থেকে ওমরা হজে যাওয়ার পথে সৌদি আরবের রিয়াদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের রাউজানের আবুধাবী প্রবাসী মা ও মেয়ে নিহত হয়েছেন। দুর্ঘটনায় একই পরিবারের ছয় সদস্য গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতরা হলেন- চট্টগ্রাম রাউজান উপজেলার ১৩ নং নোয়াপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মীর হোসেন  সওদাগরের বাড়ির রূপসা কোম্পানির স্বত্বাধিকারী  আবুল খায়েরের ভাই প্রবাসী আবু তাহেরের স্ত্রী নুর জাহান আকতার (৪৭) ও কন্যা আমিরা (১৩)।

সড়ক দুর্ঘটনা

আহতরা হলেন- আবুধাবি প্রবাসী ব্যবসায়ী আবুল খায়ের, স্ত্রী জোৎনা আকতার, মেয়ে রূপসা ও তার দুই পুত্র নাতি ইয়াহিয়া (১০) (আরেকজনের নাম জানা যায়নি)।

আরো পড়ুনঃ নোয়াপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হওয়া সেই যুবকের মৃত্যু

নিহতের ভাতুষ্পুত্র মোহাম্মদ নাছির উদ্দীন বলেনঃ দুই চাচা আবুল খায়ের ও আবু তাহের পরিবার নিয়ে ৩৫ বছর ধরে দীর্ঘ প্রবাসে থাকেন। সেখানে তাদের ব্যবসা রয়েছে। পরিবারের সদস্যদের নিয়ে ব্যক্তিগত গাড়িতে করে গত ৩১ ডিসেম্বর রবিবার আবুধাবি থেকে উমরা হজ পালনের উদ্দেশ্য সৌদি আরবে সড়কপথে যাওয়ার পথে রিয়াদে তাদের গাড়িটি চলন্ত অবস্থায় চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে পরিবারের দুই সদস্য মৃত্যুবরণ করেন। পরে মারাত্মক আহতাবস্থায় পরিবারের ছয় সদস্যকে সেখানকার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

AL Sheraz