ক্যান্সারে আর দেখতে চাই না মানুষের মৃত্যু, আগামী এক মাসের মধ্যে রাউজান হবে নেশা-ধুমপান মুক্ত- ফজলে করিম চৌধুরী এমপি

Pioneer

মীর আসলাম (রাউজান নিউজ) ঃ

রেলপথ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন নেশাখোর-ধুমপায়ীদের আর কোনো স্থান রাউজানে হবে না। মাদক ও ধুমপায়ীদের তিনি সর্তক করে বলেন প্রতিবছর বহু মানুষ ক্যান্সারের মত রোগে অকাল মৃত্যু হচ্ছে। নেশার কারণে আমরা আর মানু ষের অকাল মৃত্যু দেখতে চাই না। আগামী এক মাসের মধ্যে এই উপজেলায় নেশাজাত দ্রব্য ও বিড়ি সিগেরেট বিক্রি বন্ধ করা হবে।

১০ মে সোমবার পৌর সভার রাউজান সরকারি কলেজ মাঠ,নয় নম্বার ওয়ার্ডের মহিলা মাদরাসার মাঠ ও গহিরায় ভিজিডি চাল বিতরণ অনুষ্ঠানে   তিনি সমবেত নারী পুরুষদের উদেশ্যে বলেন বিশ্বের দেশে দেশে চলমান যুদ্ধের কারণে দেশে বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা চলছে। বিভিন্ন দেশের মানুষ নানা ধরণের সমস্যার মধ্যে রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশের কোনো মানুষকে অভুক্ত থাকতে দেননি। গরীব মানুষ যাতে কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রেখে ভিজিএফ,ভিজিডি,টিসিবির মাধ্যমে খাদ্য সহায়তা দিচ্ছে। তিনি প্রতিটি কর্মসূচিতে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল,পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্ত অংগজ্যাই মারমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব। উপস্থিত ছিলেন এসি ল্যান্ড রিদোয়ানুল ইসলাম, ওসি জাহেদ হোসেন, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, সমীর দাশ গুপ্ত, কাউন্সিলর কাজী ইকবাল, আলমগীর আলী, আজাদ হোসেন, জসিম উদ্দিন চৌধুরী,দিলীপ চৌধুরী, সওকত হাসান, নজরুল ইসলাম চৌধুরী, মুছা আলম খান চৌধুরী প্রমুখ।

AL Sheraz