মুকারদিঘীর পাড়ায় খাজা গরীবে নেওয়াজ কনফারেন্স সম্পন্ন

Pioneer

খাজা গরীবে নেওয়াজ রাদিয়াল্লাহু তায়ালা আনহু স্মৃতি সংসদ ও এলাকাবাসির যৌথ ব্যবস্থাপনায়, হযরত খাজা গরীবে নেওয়াজ মঈনুদ্দিন চিশতী (রাঃ) এর বার্ষিক ওরশ উপলক্ষে খাজা গরীবে নেওয়াজ (রাঃ) কনফারেন্স ২৭শে জানুয়ারি শনিবার মুকারদিঘীর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন উরকিরচর মুহাম্মদীয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ হযরাতুলহাজ্ব আল্লামা হাসান রেজা আলকাদেরী। মুকার দিঘীর পাড়া জামে মসজিদের খতিব হযরাতুলহাজ্ব আল্লামা আবু তাহের আল কাদেরীর সভাপতিত্বে ও সংগঠনের সদস্য মুহাম্মদ হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকার দিঘীর পাড়া জামে মসজিদের সভাপতি হাজী মুহাম্মদ আব্দুর রব্বান।

আরো পড়ুনঃ খাজা গরীবে নেওয়াজ স্মৃতি সংসদ উদ্যোগে সুন্নী কনফারেন্স অনুষ্ঠিত

প্রধান বক্তা ছিলেন হাটহাজারী আমান বাজার ছৈয়দিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট হযরাতুল আল্লামা মুহাম্মদ নঈম উদ্দিন আলকাদেরী। হযরাতুল আল্লামা জসিম উদ্দিন আলকাদেরী, হাফেজ মাওলানা মুহাম্মদ হাবিবুর রহমান কাদেরী। এসময় উপস্থিত ছিলেন মুহাম্মদ আবছার, মুহাম্মদ মিজান, মুহাম্মদ রেজুয়ান,আবদুল হালিম,ডাক্তার মানিক,মুহাম্মদ আজগর, মুহাম্মদ এরশাদ, আনোয়ার, শাহাদাত,গোলাম মুস্তাফা প্রমূখ।

আরো দেখুনঃ গশ্চি তালিমুল কুরআান নুরানি একাডেমির উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল

বক্তারা বলেন, অলিয়ে কেরামের আদর্শ অনুসরণ এবং অনুকরণ করলে মহান আল্লাহর নৈকট্য লাভ করা সম্ভব। পরে দেশ, জাতি ও সমাজের কল্যাণ এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

AL Sheraz