গাউছিয়া কমিটি বাংলাদেশ ছামিদর খোয়াং শাখার মিলাদ মাহফিল সম্পন্ন

Pioneer

গাউছিয়া কমিটি বাংলাদেশ ছামিদর খোয়াং শাখার ব্যবস্থাপনায় এবং এলাকাবাসী ও প্রবাসীবৃন্দের সহযোগিতায় গত ২৮শে জানুয়ারি রোজ রবিবার পবিত্র মিরাজুন্নবী (সঃ) স্মরণে এবং আমিরুল মুমিনীন হযরত আবু বকর সিদ্দিক (রদিঃ), ইমামে আজম হযরত আবু হানিফা (রহঃ), খাজা গরিবে নেওয়াজ (রহঃ) ও ইমাম শেরে এ বাংলা (রহঃ) এর ফাতিহা উপলক্ষে প্রথম অধিবেশনে সকাল ১০টা থেকে গাউছিয়া কমিটি বাংলাদেশ মহিলা পরিষদের পরিচালনায় মৃত মহিলার গোসল ও কাফন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা এবং বাদে এশা ২য় অধিবেশনে আজিমুশশান মিলাদ মাহফিল ছামিদর খোয়াং ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।

আরো পড়ুনঃ খাজা গরীবে নেওয়াজ স্মৃতি সংসদ উদ্যোগে সুন্নী কনফারেন্স সম্পন্ন

ছামিদর খোয়াং কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মনজুরুল ইসলামের কোরআন তেলওয়াতের মাধ্যমে মাহফিলের ২য় অধিবেশন আরম্ভ হয়।

মুহাম্মদ হাবীব উল্লাহ সঞ্চালনায় বিশিষ্ট সমাজ সেবক ও গাউছিয়া কমিটি বাংলাদেশ ছামিদর খোয়াং শাখার সম্মানিত সভাপতি ডাঃ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ছামিদর খোয়াং কেন্দ্রীয় জামে মসজিদের খতিব জনাব মওলানা রেজাউল করিম আল-কাদেরী (মঃজিঃআঃ)।

উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও নজিরিয়া নঈমিয়া মাহমুদিয়া ফাযিল মাদ্রাসার আরবি প্রভাষক ও ফতেয়াবাদ কাজী পাড়া জামে মসজিদের খতিব হযরতুলহাজ্ব মওলানা সৈয়দ নুর মোহাম্মদ আল-আল-কাদেরি (মঃজিঃআঃ)

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার ফকিহ ও হযরত খাজা কালুশাহ্ (রহঃ) জামে মসজিদের খতিব ইসলামিক স্কলার ও লেখক, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আবুল হাসান মুহাম্মদ ওমাইর রজভী (ম.জি.আ)।

আরো দেখুনঃ মুকারদিঘীর পাড়ায় খাজা গরীবে নেওয়াজ কনফারেন্স সম্পন্ন

উক্ত মাহফিলে নাত পরিবেশনায় ছিলেন বিশিষ্ট শায়ের হাফেজ মোঃ আব্দুর শাকুর, মুহাম্মদ খাইয়ুম, মুহাম্মদ এরশাদুর রহমান। উক্ত মাহফিল লাইভের দায়িত্বে ছিলেন মুহাম্মদ বোরহান উদ্দিন নিয়াজ ও সালামী পেশ করেন ছামিদর খোয়াং কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মুহাম্মদ মনজুরুল ইসলাম।

পরে সকল মুসলিম উম্মাহের শান্তি ও কল্যাণ কামনা করে আখেরি মোনাজাত ও তবরুক বিতরণের মধ্য দিয়ে ২য় অধিবেশন সুসম্পন্ন হয়।

AL Sheraz

One thought on “গাউছিয়া কমিটি বাংলাদেশ ছামিদর খোয়াং শাখার মিলাদ মাহফিল সম্পন্ন

Comments are closed.