চুয়েটের স্টাফ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

Pioneer

কামরুল ইসলাম বাবুঃ চুয়েটের  (চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) এ স্টাফ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা  ৩ জানুয়ারি বুধবার অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন  ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম । এতে সভাপতিত্ব করেন স্টাফ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জামাল উদ্দীন।  আবদুল আল হান্নানের সঞ্চালনায় আয়োজিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন স্টাফ এসোসিয়েশনের অর্থ সম্পাদক প্রিয়তোষ চক্রবর্ত্তী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, ‘আমরা স্মার্ট ও সমৃদ্ধ বাংলাদেশ নিমার্ণের অভিযাত্রায় আছি। স্মার্ট বাংলাদেশ নিমার্ণ করতে হলে স্মার্ট প্রতিষ্ঠান ও স্মার্ট সিটিজেন দরকার। আমাদের সেভাবে স্মার্ট হয়ে উঠতে হবে। নিজেদের দক্ষতা ও যোগ্যতা দিয়ে স্মার্ট প্রমাণ করতে হবে। সকলে নিজ নিজ কাজটি সুন্দরভাবে করা অব্যাহত রাখার মাধ্যমে আমরা  স্মার্ট ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠন করতে পারবো।’

অনুষ্ঠানে স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে তৈরিকৃত ২০২৪ সালের সুদৃশ্য নতুন ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়। সভার শেষের দিকে ইংরেজি নববর্ষ ও চুয়েটের ভাইস চ্যান্সেলর মহোদয়ের জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়।

AL Sheraz