বান্ধবীকে বিয়ে করলেন সাদিও মানে

Pioneer

বান্ধবীকে বিয়ে করলেন সাদিও মানেঃ কিছুদিন আগেই নিজের এলাকা বাম্বলিতে স্টেডিয়াম ও হাসপাতাল স্থাপন করে আফ্রিকান কাপজয়ী সেনেগালের উইঙ্গার সাদিও মানে সবার কাছ থেকে বেশ প্রশংসা কুড়ান। সেনেগালের রাজধানী ডাকারে ছোটবেলার বান্ধবী আয়েশা তাম্বাকে বিয়ে করেন সাদিও মানে। ছোটবেলার বান্ধবীকে বিয়ে করে আবারো খবরের শিরোনাম হলেন এই ফুটবলার।

সেনেগালের এই ফরোয়ার্ড বরাবরই নিজেকে মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে আড়াল রাখতে চান। বিয়ের ক্ষেত্রেও একই কাজ করলেন তিনি। গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে তার স্ত্রীর কয়েকটি ছবি।

আরো পড়ুনঃ ফুটবলের সর্বশেষ খবর

সেনেগালিজ সংবাদমাধ্যম বলছে, মানের স্ত্রী কাসামানসার বাসিন্দা আর তার স্ত্রীর নাম আয়শা টাম্বা। কিশোর থাকা অবস্থায় তাদের পরিচয়। স্কুলে থাকাকালীন আয়শার যত্ন নেওয়ার পাশাপাশি পড়াশোনার খরচ বহন করতেন মানে।

এর আগে এক সাক্ষাকৎকারে মানে জানিয়েছিলেন, তিনি এমন একটা মেয়ে চান যে ধর্মভিরু। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিচ্ছিন্ন। যার শুধু বাহ্যিক সৌন্দর্য্য নয়, থাকতে হবে মনের সৌন্দর্য্যও। এমন ঘোষণার পর অবশ্য অনেকেই মানের শর্ত পূরণে এগিয়ে আসে। তবে নতুন কাউকে নয় শেষমেশ ছোটবেলার বান্ধবী আয়শা টাম্বাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন মানে।

AL Sheraz