রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় পুলিশের হাতে আটক বড় ভাইসহ ৩ জন

Pioneer

রাউজান নিউজ ডেক্স :

রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই মোঃ সোহাগ আলম (৫০) খুনের ঘটনায় হত্যার মূল হোতা বড় ভাইসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

১৭ মে আটক তিনজনকে আদালতের মাধ্যমে কারগারে পাঠিয়েছে রাউজান থানা পুলিশ। আটককৃতরা হলেন, নিহতের বড় ভাই সোনা মিয়া (৫৫), সোনা মিয়ার পুত্র মো. তারেক (২৬) ও সোনা মিয়ার স্ত্রী পারভিন আক্তার (৩৬)। উভয়ের বাড়ি উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের খান পাড়া গ্রামের মমতাজ বাড়ি বাসিন্ধা।

১৬ মে নিহতের স্ত্রী গুলিয়ানা আক্তার রাউজান থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তদের আটক করে।

উল্লেখ্য, গত এক বছর ধরে বড় ভাই সোনা মিয়ার সাথে নিহত সোহাগের একটি পারিবারিক মামলা চলছিল। বুধবার ওই মামলার আদালতে স্বাক্ষী ছিলো। বিকালে আদালত থেকে আসার পর সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দা-ছুরি নিয়ে হামলা চালায়। এ হামলায় যোগ দেয় তাঁর পুত্রসহ কয়েকজন। এতে দুই পরিবারের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে বড় ভাই সোনা মিয়া ধারালো ছুরি দিয়ে ছোট ভাই সোহাগকে তাঁর কক্ষে আঘাত ছুরিঘাত করতে থাকে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সোহাগকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে তিনি মারা যান।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, নিহত সোহাগ মিয়ার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক সোনা মিয়া ও তার স্ত্রী-ছেলেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

AL Sheraz