শেখ হাসিনা সরকার আছে বলেই দুর্গোৎসবে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস- এবিএম ফজলে করিম চৌধুরী এমপি

Pioneer

“শেখ হাসিনা সরকার আছে বলেই দুর্গোৎসবে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস”

কামরুল ইসলাম বাবুঃ

রাউজান উপজেলা ও পৌর সদরের দুর্গোৎসবের মহানবমীতে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও পূজার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি এসময় পূজার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে বলেন সনাতন ধর্মাবলম্বিদের প্রতিটি পূজা পার্বন ও শারদীয় দুর্গোৎসবের শান্তিপূর্ণ পরিবেশে এই বাঁধভাঙ্গা প্রাণের উচ্ছ্বাস। এটি সম্ভব হচ্ছে শেখ হাসিনা সরকার আছে বলে।

 

তিনি এই ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তিনি পূজা মণ্ডপে এসে পৌছলে তাকে স্বাগত জানান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চেয়ারম্যান প্রিয়োতোষ চৌধুরী ও সাধারণ সম্পাদক সুমন দেসহ পরিষদের কর্মকর্তাগণ।

“শেখ হাসিনা সরকার আছে বলেই দুর্গোৎসবে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস”

এসময় তার সাথে ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দরর চৌধুরী বাবুল, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ সিকদার, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, জেলা পূজা উদযান পরিষদের নেতা শ্যামল পালিত, ওসি আবদুল্লাহ আল হারুন, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, রবিন্দ্র লাল চৌধুরী, কাউন্সিলর সমীর দাশ গুপ্ত, উপজেলা স্বেচ্ছাসেবকলীগে নেতা শওকত হোসেন, জসিম উদ্দিন চৌধুরী, জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক তপন দে, অশোক পালিত, প্রদীপ শীল, উজ্জল কান্তি দাশ, দিপলু দে দিপ, ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী প্রমুখ।

AL Sheraz

One thought on “শেখ হাসিনা সরকার আছে বলেই দুর্গোৎসবে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস- এবিএম ফজলে করিম চৌধুরী এমপি

Comments are closed.