রাউজানে সাবেক স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিএনপি’র সংবাদ সম্মেলন

Raozan IT

রাউজান নিউজ ডেক্স :

রাউজান উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি বিএনপি নেতা প্রবাসি আজিজুল হক সহ বিএনপির অজ্ঞাতনামা নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে রাউজানে সংবাদ সম্মেলন করা হয়েছে।

৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে মুন্সিরঘাটাস্থ অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন রাউজান উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম বাবুল। এসময় উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির সদস্য আবু জাফর চৌধুরী, উপজেলা বিএনপি নেতা ফয়জুল ইসলাম চৌধুরী টিপু, দিদার তালুকদার, সাঈদ আমান রানা, মুছা খান মেম্বার, নিজাম উদ্দিন সুজন, সৈয়দ তৌহিদুল ইসলাম, মোহাম্মদ আলী মুন্না, জাহেদুল ইসলাম, সাইফুদ্দিন রিপন, কবির আহম্মদ, হাসান বাহাদুর,হেলাল উদ্দিন প্রমুখ।

 

লিখিত বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম বাবুল বলেন, বিগত স্বৈরাচারী হাসিনা সরকারের আমলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সন্ত্রাসী বাহিনী ও চাঁদাবাজী, সন্ত্রাসী, দখলদারিত্ব, অপহরণ ও লুটপাটের মাধ্যমে সাধারণ মানুষ সহ ভিন্নমতের রাজনৈতিক নেতা কর্মীদের বাড়িঘর সহ ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুরে লিপ্ত ছিল। একইভাবে ৫ই আগস্ট স্বৈরশাসক পতনের পর থেকে আত্মগোপনে থেকে বিভিন্নভাবে ষড়যন্ত্র ও হামলা করে যাচ্ছে। নিজেরাই নিজেদের বাড়িঘরে হামলা করে মামলার ষড়যন্ত্র করছে। বিএনপি নেতা কর্মীদের মামলার ফাঁদে ফেলে ষড়যন্ত্রের পায়তারা করে যাচ্ছে।

তিনি আরো বলেন, গত ৩০ সেপ্টেম্বর  চিকদাইর ইউনিয়নের আওয়ামী লীগের কথিত জুলুমবাজ ও জবরদখলকারী ইয়াছিন চৌধুরীর ঘর ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। কিন্তু ওইদিন স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সভাপতি আজিজুল হক আজিজ সহ বিএনপির নেতাকর্মীরা চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আয়োজিত চট্টগ্রাম নগরীতে দলীয় একটি কর্মসূচীতে যোগদান করি। এই সুযোগে আত্মগোপনে থাকা আওয়ামী লীগ সন্ত্রাসীরা সিআইপি’র ঘরে হামলা ও অগ্নিসংযোগ করে। সাংবাদিক সম্মেলনে বক্তারা অনতিবিলম্বে বিএনপি নেতা আজিজুল হক সহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানানো হয় সংশ্লিষ্ট প্রশাসনের নিকট।

AL Sheraz