রাউজানে গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজের পরিচালনা পরিষদ গঠন

Raozan IT

হাবিব উল্লাহ (রাউজান নিউজ)ঃ

রাউজানের  গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজের পরিচালনা পরিষদ গঠন আলমগীর হায়দার-সভাপতি, নুরুল আজম-সম্পাদক
ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গশ্চি শিশুবাগ স্কুল আ্যান্ড কলেজের বার্ষিক সাধারণ সভা  বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় ২০২৪-২৬সালের জন্য বিদ্যালয় পরিচালনা পরিষদ গঠন করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে আলমগীর হায়দার-সভাপতি, নুরুল আজম-সম্পাদক করে ৫সদস্য বিশিষ্ট বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়।

৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে  ও  সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সভায় বক্তব্য রাখেন গশ্চি শিশুবাগ স্কুল আ্যান্ড কলেজের পরিচালক  বিশিষ্ঠ চিকিৎসক ডা. এ. কে. এম নজরুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর টুটুল, বিশিষ্ঠ শিল্পপতি আবদুল বাসেত জাফর, ডা. এনামুল হক আজাদ, সৈয়দ মোহাম্মদ হোসেন, আলমগীর হায়দার, কামরুল ইসলাম বাবু, জাহাঙ্গীর সিরাজ তালুকদার, নুরুল আজম, বেলাল হোসেন, শামসুদ্দীন শাখাওয়াত, জাহাঙ্গীর আলম, জিয়াউর রহমান জিয়া।

সাধারণ সভা শেষে সর্ব সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজ পরিচালনা পরিষদ (২০২৪-২০২৬) গঠন করা হয় । আলমগীর হায়দার-সভাপতি, নুরুল আজম- সাধারণ সম্পাদক এবং আবদুল বাসেত জাফর, মনিরুল ইসলাম এবং জিয়াউর রহমানকে নির্বাহি সদস্য নির্বাচিত করা হয়।

 

সাধারণ সভা শেষে বিদ্যালয়ের পরিচাকদের সাথে শিক্ষক শিক্ষিকাদের সাথে মত বিনিময় সভা অনুষ্টিত হয়। এতে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মুহাম্মদ কামাল উদ্দীন, সহকারী অধ্যক্ষ রতন কান্তি শিল, শিক্ষক জাবেদ হোসেন, ইমরান হোসেন, বিপ্লব নন্দী, রক্সি মহাজন, টুটুল সেন, কাজী শিহাব উদ্দীন মৌলানা আলী আজম, মিঠুন কর, নাহিদ সুলতানা, জুলেখা সুলতানা, জোবাইদা নাহার সুমি, কেয়া চৌধুরী, নাজমা আকতার, পিয়া বড়ুয়া, সোনিয়া আকতার প্রমুখ ।

প্রতিষ্ঠানে পরিচালনায় বিশেষ অবদানের জন্য   পরিচালক আবদুল বাসেত জাফর, মনিরুল ইসলাম, কামরুল ইসলাম বাবু, জাহাঙ্গীর সিরাজ তালুকদার ও জিয়াউর রহমানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

AL Sheraz