এবিএম ফজলে করিম চৌধুরী সহ ২৭ জনের নামে আদালতে মামলা

Raozan IT

রাউজান নিউজ ডেক্স ঃ

ক্ষমতাচ্যুত আওয়ামীলীগের রাউজান আসন থেকে নির্বাচিত পাঁচ বারের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে মামলা হয়েছে।

 

১৯ আগস্ট সোমবার চট্টগ্রাম অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী শহিদুল ইসলাম এর আদালতে এই মামলাটি দায়ের করেন বিএনপি নেতা, রাউজান উপজেলার ১১ নং পশ্চিম গুজরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজউদ্দৌলা।

 

সাবেক সংসদ সদস্যসহ এই মামলার আসামী করা হয় আওয়ামীলীগ, যুবলীগের ২৭ নেতা কর্মীর নাম উল্লেখ করে। ৪৪৮,৩২৩,৩০৭,৩৮৬,৩৬৪,৪২৭,৫০৬(বি) ৩৪ দঃ.বিঃ মতে দায়ের করা মামলায় এক ও দুই নম্বর অসামীকে করা হয়েছে এবিএম ফজলে করিম চৌধুরী ও পশ্চিম গুজরার চেয়ারম্যান সাহাবুদ্দিন আরিফকে।

মামলার বাদি সিরাজউদ্দৌলা ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে বলেন এলাকায় আমার জনপ্রিয়তায় ইষান্বিত হয়ে আওয়ামীলীগ সরকারের আমলে আসামীগণ পরস্পরের যোগসাজসে আমার নামে একে একে ১৪টি মিথ্যে মামলা দিয়েছে। বিভিন্ন সময় বাড়ি থেকে ধরে নিয়ে শাররীক নির্যাতনের পর মামলা দিয়ে দফায় দফায় জেল হাজত খাটিয়েছে। যারা আমার উপর অন্যায় ভাবে জুলুম নির্যাতন করেছে তাদের শাস্তি নিশ্চিত করতে মুক্ত পরিবেশ পেয়ে মামলা করে বিচার প্রার্থনা করছি।

AL Sheraz