আবর্জনা ক্রয়, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়র

Pioneer

আবর্জনা ক্রয়, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়রঃ রাউজানের পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ ২৮শে আগস্ট দুপুরে শিক্ষার্থীদের কাছ থেকে অপচনশীল আবর্জনা ক্রয় করেন। এবং ওইদিন বিকালে সড়ক ও ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।

আবর্জনা ক্রয়, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়র

রাউজানের পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় পরিস্কার পরিচ্ছন্ন মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে ও ডেঙ্গু প্রতিরোধে পরিবেশবান্ধব এই কর্মসূচী পালন করেন। পৌর কর্তৃপক্ষ জানায়, দুপুরে রাউজান ব্যরিস্টার সুরেশ বিদ্যায়তনের শিক্ষার্থীদের কাছ থেকে প্রতি বস্তা ২০০ টাকা করে ৫০ বস্তা অপচনশীল আবর্জনা সংগ্রহ করা হয়।

আরো দেখুনঃ দোলনার রশি গলায় পেঁচিয়ে রাউজানে এক শিশুর মৃত্যু

এরপর বিকালে পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজান পৌরসভার জলিল নগর, মুন্সিরঘাটা, ফকিরহাট বাজারের অবৈধস্থাপনা উচ্ছেদ ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।মেয়রের উপস্থিতিতে পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী এবং যারা আবর্জনা ফেলেছেন তারা সহ আবর্জনা কুড়িয়ে পৌরসভার নির্দিষ্ট ডাস্টবিনে রাখেন। এসময় সড়ক ও ফুটপাত দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযান পরিচালনার সময় পৌর মেয়র সাথে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নুরুল আলম রহিম, রাউজান উপজেলা যুবলীগ নেতা মো. রাশেদ, নুর আকাইদ সাজ্জাদ, পৌরছাত্রলীগ নেতা মো. আসিফ, সবুজ দে ভানু, মো. ইকবাল, তানভীর চৌধুরী, ব্যবসায়ী নেতা সাদিকুজ্জামান শফি প্রমূখ।

মডেল পৌরসভা

আরো পড়ুনঃ রাউজানের নোয়াপাড়ায় বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মেজবান

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেনঃ রাউজানবাসীর অভিভাবক পিংক, ক্লিন ও গ্রীণ রাউজানের স্বপ্নদষ্ট্রা রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী মহোদয়ের নির্দেশনায় ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, অপচনশীল আর্জনা ক্রয় ও সড়ক ও ফুটপাত দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

AL Sheraz

২ thoughts on “আবর্জনা ক্রয়, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়র

Comments are closed.