বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী

Pioneer

 

মুহাম্মদ হাবীব উল্লাহঃ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী – দেশজুড়ে বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে আস্থা অর্জন করেছেন ফারাজ করিম চৌধুরী। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তুমুল জনপ্রিয় এই তরুণ। এবার সকল জল্পনা কল্পনাই সত্য হতে যাচ্ছে। বিয়ে প্রসঙ্গে বিভিন্ন সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফারাজ করিম চৌধুরীর পারিবারিক সূত্র।

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী

রাউজানের সকল খবর সবার আগে পড়তে ক্লিক করুনঃ রাউজানের খবর

জানা গেছে, রংপুরের একটি সাধারণ (শিক্ষিত) পরিবারের তরুণীকে বিয়ে করতে যাচ্ছেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী। বিয়ের তারিখ চূড়ান্ত না হলেও শিগগিরই দেয়া হবে আনুষ্ঠানিক ঘোষণা।

দেশজুড়ে বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সকল শ্রেনীর মানুষের আস্থা অর্জন করেছেন ফারাজ করিম চৌধুরী। শুধু তাই নয় ফেসবুকেও রয়েছে তার লাখ লাখ ফ্যান ফলোয়ার। তাই ফারাজের বিয়ের গুঞ্জন নিয়ে এখন সকলের আগ্রহ তুঙ্গে। কিছুদিন আগেই তার একটি বিয়ের কার্ড ও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী জানান, বাগানে ফুল ফুটলে আর আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পাবেন। এটাই স্বাভাবিক।

এতে ফারাজের বিয়ে নিয়ে সাধারণ মানুষের কৌতুহল আরও বেড়ে যায়। এরপর থেকে নেট দুনিয়ায় তার বিয়ের গুঞ্জন রটে। জানা যায়, ঢাকার একটি মসজিদে তার বিয়ের মূল কার্যক্রম হবে ইসলামিক নিয়ম অনুযায়ী শরীয়া ভিত্তিক। এতে তার পরিবারের সদস্যরা ছাড়াও ইমাম, মুয়াজ্জিন, আলেমগণ উপস্থিত থাকবেন।

আরো দেখুনঃ আবর্জনা ক্রয়, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও পরিচ্ছন্নতা অভিযানে পৌর মেয়র

এছাড়াও বিয়ে উপলক্ষ্যে সকল শ্রেণী-পেশার মানুষের জন্য ঘটা করে চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকায় নিজ বাড়ীতে মেজবানের আয়োজন করবেন বলে জানা গিয়েছে। চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী। চারপাশের নানা রকম অনিয়মের বিপরীতে অবিরাম ছুটে চলেছেন এই স্বপ্নবাজ তরুণ। একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে গোটা দেশজুড়ে অর্জন করেছেন তুমুল জনপ্রিয়তা।

AL Sheraz

One thought on “বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী

Comments are closed.