উরকিরচর মরমী সংঘের সাথে প্রাইম ব্যাংক মদুনাঘাট শাখার সমঝোতা সম্পন্ন

Pioneer

 

উরকিরচর মরমী সংঘের সাথে প্রাইম ব্যাংক মদুনাঘাট শাখার সমঝোতা সম্পন্নপ্রাইম ব্যাংক লিমিটেডে উরকিরচরের শিক্ষার্থীদের ইন্টার্নশিপের সুযোগ প্রদানের বিষয়ে উরকিরচর মরমী সংঘের সাথে প্রাইম ব্যাংক মদুনাঘাট শাখার ব্যবস্থাপকের সাথে সমঝোতা সম্পন্ন।

উরকিরচর মরমী সংঘ এবং প্রাইম ব্যাংক বাংলাদেশ লিমিটেড (মদুনাঘাট শাখা) এই বিষয়ে একমত পোষণ করেন। যা উরকিরচরের শিক্ষার্থীদের জন্য ইন্টার্নশিপ এবং অন্যান্য সুযোগ প্রদানে সহায়তা করবে। এই সহযোগিতা নতুন স্নাতক শিক্ষার্থীদের দক্ষতা এবং চাকরির বাজারের প্রয়োজনীয়তা অনুসারে বাস্তব কাজের অনুশীলনের মাধ্যমে শক্তিশালী করবে।

আরো পড়ুনঃ রাউজান নোয়াপাড়াতে চাষ হলো কালো রঙের ধান

এই সুবিধা উরকিরচরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যক্তিগত বিকাশ এবং কর্মদক্ষতা বৃদ্ধি করার সুযোগ প্রদান করবে। উরকিরচর মরমী সংঘ এর সভাপতি মুহাম্মদ সাইফ খোরশেদ বলেনঃ আমি নিজেই অনেকজনের কাছে এই ইন্টার্নশিপের জন্য সাহায্য চেয়েছি কিন্তু পাইনি, এখনো অনেক শিক্ষার্থী ইন্টারশিপের অভাবে অবৈধ পন্থা অবলম্বন করছে এতে তারা শেখার আগ্রহ এবং দক্ষতা অর্জন করতে পারছেনা। তাই আমরা ভবিষ্যতে উরকিরচরের সকল শিক্ষার্থীদের কথা চিন্তা করে এই ইন্টার্নশিপের ব্যবস্থা করেছি।

আরো দেখুনঃ হালদা নদী রাউজান অংশে বেড়ি বাঁধ নির্মাণের উদ্যোগ

অন্যদিকে প্রাইম ব্যাংকের ম্যানেজার জিল্লুর রহমান বলেনঃ আজ আমাদের মধ্যে এই ইন্টার্নশিপ করতে সুযোগ প্রদান একটি অংশীদারিত্বের প্রতীক। যা আমরা বিশ্বাস করি সামনের বছরগুলিতে উরকিরচর মরমী সংঘ এবং প্রাইম ব্যাংক লিমিটেড জাতি গঠনেপারস্পরিক সম্পর্ক বৃদ্ধিতে সহায়তা করবে।

AL Sheraz