হারপাড়া আইডিয়্যাল কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Pioneer

 

হারপাড়া আইডিয়্যাল কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিতঃ হারপাড়া আইডিয়্যাল কিন্ডারগার্টেন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ৫ ফেব্রুয়ারী বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। স্কুল প্রধান হারাধন মহাজনের সভাপতিত্বে, প্রধান অতিথি উপস্থিত ছিলেন হারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হারপাড়া আইডিয়্যাল কিন্ডারগার্টেন পরিচালনা পরিষদের সভাপতি হুসনে আরা তাহের ও হারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলকার নাইন।

আরো পড়ুনঃ গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত

জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন ও ফিতা কেটে ক্রীড়া প্রতিযোগিতার উদ্ভোধন করা হয়। উদ্ভোধনের পর কোমলমতি শিক্ষার্থীদের শপথ গ্রহনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার মূল কার্যক্রম আরম্ভ করা হয়। প্রতিযোগিতায় শিক্ষার্থীরা দৌড় প্রতিযোগিতা, ব্যাঙ দৌড়, জোড় পা দৌড়, বিস্কুট দৌড় প্রতিযোগিতা, মোমবাতি দৌড় , মার্বেল কুড়ানো, বুদ্ধির পরীক্ষা, মোরোগ লড়াই, দড়ি লাফ, বালিশ খেলা, মার্বেল চামচ দৌড়, যেমন খুশি তেমন সাজো সহ আরো নানা রকম প্রতিযোগিতার মাধ্যমে হারপাড়া আইডিয়্যাল কিন্ডারগার্টেন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়।

হারপাড়া আইডিয়্যাল কিন্ডার গার্টেন

শিক্ষক মুহাম্মদ সাইফুর রহমান এর পরিচালনায় আইডিয়্যাল পরিবারের সকল শিক্ষক ও শিক্ষিকাদের বিশেষ আন্তরিকতা ও নেতৃত্বে সকল শিক্ষার্থীদের অংশ গ্রহণ, অভিবাবকবৃন্দ ও স্থানীয়দের উপস্থিতির মাধ্যমে অত্যন্ত সুন্দরভাবে আয়োজনটি পরিসমাপ্ত হয়।

AL Sheraz