রাউজানে আয়শা মেডিকেলে ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ ও খাবার বিতরণ

Pioneer

মুহাম্মদ হাবীব উল্লাহঃ রাউজানে আয়শা মেডিকেলে ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ ও খাবার বিতরণ – চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের সামমাহালদার পাড়ায় মা-বাবার নামে প্রতিষ্ঠিত আয়শা ফ্রি মেডিকেল ও হাজী জালাল তাহফিজুল কোরআন কমপ্লেক্সের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে। মেডিকেল প্রাঙ্গণে দিনব্যাপী এই ক্যাম্পে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় সকালে ক্যাম্পের উদ্বোধন করেন।

আরো পড়ুনঃ গশ্চি উচ্চ বিদ্যালয় এর নবীন বরণ ও বিদায় সংবর্ধনা সম্পন্ন

চট্টগ্রাম নগরীর বিশিষ্ট ব্যবসায়ী প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চিটাগাং সিনিয়র্স ক্লাবের প্রেসিডেন্ট মুহাম্মদ মানিক বাবুল। প্রতিষ্ঠানের সদস্য আবু মোশাররফ রাসেলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলার সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিপণী বিতানের সাধারণ সম্পাদক ইলিয়াছ, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ ইলিয়াছ চৌধুরী, ব্যবসায়ী বেলায়ত হোসেন, এস এম জহিরুল হক, মুহাম্মদ আইয়ুব আলী,শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য এসএম হাফিজুর রহমান।

আরো জানুনঃ মহাকবি নবীণ চন্দ্র সেন এর ১৭৭তম জন্ম বার্ষিকী পালিত

এসময় উপস্থিত ছিলেন ইলিয়াছ বাহাদুর,ডা. মোঃ শাহেদ ইকবাল হাসান ডাঃ নাজনীন আহমেদ, ডাঃ এ এইচ এম তারেকুল মজিদ, ডাঃ আশিকুর রহমান (পাপেল), ডাঃ কিশোর মহাজন,ডাঃ মোঃ মিনহাজুল হক,ডাঃ সৌরভ দাশ, ডাঃ মোঃ রোকন উদ্দিন, ডাঃ সাবরিনা,ডাঃ মোঃ সাইদুজ্জামান,ডাঃ অনিক মজুমদার, ডাঃ অভিষেক চৌধুরী, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মুহাম্মদ লিয়াকত আলী, মুহাম্মদ শওকত আলী, মুহাম্মদ লোকমান আলী, মুহাম্মদ আব্দুল নবী রবি, মাসুদ পারভেজ, ইসকান্দর বাবুল, ইনজামামুল ফরহাদ প্রমূখ।

আরো দেখুনঃ উরকিরচর মরমী সংঘের সাথে প্রাইম ব্যাংক মদুনাঘাট শাখার সমঝোতা সম্পন্ন

ক্যাম্পে শিশু, চক্ষু, মেডিসিন, গাইনি, নাক, কান, গলা, হৃদরোগ, কিডনি, চর্ম, যৌন, দন্ত, রোগের বিশেষজ্ঞ চিকিৎসকগণ প্রায় দুই হাজার রোগীকে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ বিতরণ করা হয়। এছাড়া সহস্রাধিক শিশুকে খৎনা ও ৫০০ কিশোরীকে কর্ণছেদন, তিন শতাধিক ডায়াবেটিস ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এ উপলক্ষে দুপুরে অতিথি, চিকিৎসা সেবা গ্রহণকারী রোগী ও এলাকার বাসিন্দাসহ ৬ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করা হয়েছে।

AL Sheraz

One thought on “রাউজানে আয়শা মেডিকেলে ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ ও খাবার বিতরণ

Comments are closed.