গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষা সফর ২০২৪

Pioneer

 

গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষা সফর ২০২৪ঃ শিক্ষা ও মেধা বিকাশে লেখাপড়ার পাশাপাশি ভ্রমন করা একটি অপরিহার্য অংশ। তারই ধারাবাহিকতায় গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজ আয়োজন করে শিক্ষা সফর ২০২৪। ভ্রমনের স্থান নির্ধারন ছিলো অনবদ্য ডিসি পার্ক, বঙ্গবন্ধু টানেল,পারকি বিচ লুসাই ব্লক। সকল শিক্ষার্থী অভিভাবক, শিক্ষক শিক্ষিকা ও স্কুল পরিচালকবৃন্দের মিলন মেলা এ আনন্দভ্রমনে ছিলো আনন্দ উল্লাস আর মনোমুগ্ধকর বিনোদনপর্ব, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতিভোজ। ডিসি পার্কের ফুলের সমারোহে ফুলের মত শিক্ষার্থীদের মুখ মিলেমিশে একাকার যেন। হাসি খুশী উচ্ছ্বলতায় পরিপূর্ণ। শিক্ষক শিক্ষিকা ও পরিচালকদের সাবলিল তত্ত্বাবধানে এ আনন্দ ভ্রমন সম্পন্ন হয়।

আরো পড়ুনঃ গশ্চি শিশুবাগ স্কুল আ্যন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্কুল পরিচালনা পরিষদের সভাপতি আলমগীর হায়দার, সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুল আজম, জাহাঙ্গীর সিরাজ তালুকদার, জিয়াউর রহমান জিয়া, বেলাল হোসেন, জিয়াউর রহমান, জাহাঙ্গীর আলম ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মুহাম্মদ কামাল উদ্দিন, সহকারী অধ্যক্ষ রতন কান্তি শীল।

শিক্ষা সফর ২০২৪

সহকারী শিক্ষকবৃন্দের মধ্যে ছিলেন জাবেদ হোসেন, ইমরান হোসেন, রানা সোহেল, টুটুল সেন,রক্সি মহাজন, মিঠুন কর,কাজী মুহাম্মদ শিহাবুদ্দিন,বিপ্লব নন্দী, মৌলানা আলী আজম, মোহাম্মদ শাহাদাত, সুজয় বড়ুয়া, শিক্ষিকাবৃন্দের মধ্যে ছিলেন নাহিদ সুলতানা, পিয়া বড়ুয়া, কেয়া চৌধুরী, জুলেখা সুলতানা, জোবাইদা নাহার সুমি প্রমূখ।

AL Sheraz