রংপুরের আফিফাকে বিয়ে করছেন ফারাজ

Pioneer

কামরুল ইসলাম বাবু ঃ

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় ও দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো তারুণ্যের আইকন ফারাজ করিম চৌধুরী বিয়ে করতে চলেছেন। রাউজানের রাজনৈতিক পরিবারের সন্তান ফারাজ করিম চৌধুরীর বিয়ে নিয়ে এখন রাউজানের সর্বত্র আলোচনা।

অবশেষে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানের একটি মসজিদে ইসলামী শরিয়াহমতে সাদামাটাভাবে বিয়ে করতে যাচ্ছেন ফারাজ করিম চৌধুরী। তার পাশে কণে হিসেবে দেখা যাবে রংপুরের তরুণী আফিফা আলমকে।


রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের তরুণী আফিফা আলম। তিনি রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন। বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন আফিফা।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাদের একটি পারিবারিক অনুষ্ঠানের কয়েকটি ছবি। যেখানে ফারাজ ও আফিফাকে একসঙ্গে দেখা গেছে পরিবারের মানুষদের সঙ্গে।


জানাযায় আগামী ১ মার্চ ফারাজের পরিবারের পক্ষ থেকে রাউজানের গহিরা গ্রামে আয়োজন করা হচ্ছে বিবাহত্তোর বিশাল ভোজসভার। এই অনুষ্ঠানে নবদম্পতিকে শুভেচ্ছা ও দোয়া জানাতে যোগদিবেন মন্ত্রী পরিষদের একাধিক সদস্য। আসবেন সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ সুধিজনরা। দাওয়াত পেয়েছেন রাউজানবাসীও।

গুগলেল নিউজ পেতে ক্লিক করুন

উল্লেখ্য, ফারাজ করিম চৌধুরী করোনা কালে নিজের জীবনের নিরাপত্তার কথা না ভেবে আক্রান্ত মানুষের কাছে থেকে সেবাদান, সীতাকুণ্ডে কন্টিনার টার্মিনালে ভয়াবহ বিস্ফোরণে হতাহতা মানুষের চিকিৎসা, রক্তদান, সিলেট, সুনামগঞ্জ, কুড়িগ্রামসহ দেশের বিভিন্নস্থানে স্মরণকালে ভয়াবহ বন্যায় পানি সাঁতরিয়ে ত্রান সরবরাহ, ক্ষতিগ্রস্তদের বাড়িঘর নির্মাণ, তুরুষ্কে ভয়াবহ ভুমিকম্পে হতাহত মানুষ ও যুদ্ধাহত প্যালেস্টানের নির্যাতিত মানুষের জন্য শত শত টন ত্রাণ পাঠিয়ে দেশ বিদেশিদের কাছে পরিচিতি হন সেলিব্রেটি হিসাবে। তার পারিবারিক পরিচিতি তিনি পূর্ব পাকিস্তান প্রদেশিক পরিষদের বিরোধী দলীয় নেতা মরহুম একেএম ফজলুল কবির চৌধুরীর নাতি, রাউজান থেকে পাঁচ বারের নির্বাচিত সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর প্রথম পুত্র।

AL Sheraz