রাউজানে সেনা কর্মকর্তার বাড়িতে দুধর্ষ চুরি

Pioneer
রাউজান নিউজ ডেক্স :
রাউজানে উরকিরচর ইউনিয়নের আবুরখীল উত্তর ঢাকাখালী গ্রামের এক সেনাকর্মকর্তার ঘরে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
চোরের দল তালাবদ্ধ ঘরের ভেন্টিলেটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ১১ ভরি স্বর্ণাংকার, নগদ পাঁচ লাখ টাকাসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে যায়।
১৭ মার্চ রোববার সন্ধ্যায় সেনা বাহিনীর কর্মকর্তা রুবেল বড়ুয়ার মা মায়া বড়ুয়া বাড়ি ফিরে ঘরের ভিতর চোরের তছনছ করা আসবাবপত্র দেখে চুরির ঘটনা জানতে পারে।
মায়া বড়ুয়া বলেছেন তিনি ১০ মার্চ ঘরের তালাবদ্ধ করে শহরে ডাক্তার দেখাতে গিয়েছিল। গতকাল পর্যন্ত ছিলেন শহরের মেয়ের বাসায়। গতকাল( রোববার) সন্ধ্যার আগে বাড়ি ফিরে ঘরের তালা খুলে দেখেন সব কক্ষের আলমিরা,শোকেস,ওভারড্রপ ভেঙ্গে তছনছ অবস্থায় আছে। এই অবস্থা দেখে তিনি ফোনে তার তিন পুত্র সেনাকর্মকর্তা রুবেল বড়ুয়া, ফ্রান্স প্রবাসী রয়েল বড়ুয়া ও অপর প্রবাসী পুত্র সুবেল বড়ুয়াকে ঘটনা জানায়। ঘটনা জেনে তারা ৯৯৯ ফোন করলে ঘটনা তদন্তে সন্ধ্যার পর নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টুটুন মজুমদার। মায়া বড়ুয়ার দাবি তাদের পরিবারের ১১ ভরি স্বর্ণ ও ফ্রান্স প্রবাসী পুত্রের পাঠানো পাঁচ লাখ টাকাসহ মূল্যবান সব জিনিষ চোর নিয়ে গেছে।
রোববার রাতে সরেজমিনে পরিদর্শনে দেখা যায় ঘরের মেঝেতে গড়াগড়ি করে কাঁদছিলেন মায়া বড়ুয়া। এই ঘরের পাঁচটি কক্ষের সব আসবাবপত্র ভেঙ্গে তছনছ অবস্থায় রয়েছে। একটি কক্ষের উপড়ের ভেন্টিলেটার ভেঙ্গে চোর প্রবেশ করার চিহ্ন রয়েছে। এই ঘটনার সংবাদ পেয়ে শহর থেকে বাড়িতে আসা ঘরের মেঝ ছেলে সুবেল বড়ুয়া বলেছেন তিনি মধ্যপ্রাচ্যে ছিলেন। তার স্ত্রী পিংকি বড়ুয়ার চার ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিষিপত্র এই ঘরে রাখা ছিল। চোর সেগুলোও নিয়ে গেছে। তাদের পরিবারের মোট ১১ ভরি স্বর্ণ ও নগদ পাঁচ লাখ টাকা নিয়ে গেছে।
ঘটনাস্থলে দেখা গেছে নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টুটুন মজুদার ঘটনার বিষয়ে তদন্ত করছেন। তিনি বলেছেন ৯৯৯ এর সংবাদের সূত্রে তদন্তে এসেছেন।
AL Sheraz