সহকারী এটর্নি জেনারেল এস আর সিদ্দিকী সাইফের উপর হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন

Pioneer
নিউজ ডেক্স ঃ
বাংলাদেশ সুপ্রীম কোর্টের নির্বাচনে সহকারী এটর্নি জেনারেল সাইফুর রহমান সিদ্দিকী সাইফের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সম্মিলিত সাধারণ আইনজীবীরা। এসময় তারা হামলাকারীদের গ্রেফতার ও সঠিক বিচারের দাবী জানান।

১০ মার্চ রবিবার দুপুরে চট্টগ্রাম আদালতের আইনজীবী ভবন চত্বরে মহানগর দায়রা জজ এর অতিরিক্ত পি.পি রনি কুমার দের সভাপত্বিতে এস এম রাশেদ চৌধুরী ও এইচ আর নাজমীর যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন চট্টগ্রাম বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বজলুর রশিদ মিন্টু, এডভোকেট আব্দুল হক, এম এ নাসির, নজরুল ইসলাম সেন্টু, ফখরুল ইসলাম জাবেদ, মো. ইমরান, মো. নজরুল, তসলিম উদ্দিন, উজ্জল সরকার, আবদুল্লাহ হাসান পিকু।

উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. জিয়াউর রহমান, আইনজীবী জাহেদ বিন কাসেম, মিঠুন বিশ্বাস, আতিক মীর, সুকান্ত মজুমদার, একরাম উদ্দিন, সালাউদ্দিন মনসুর, আমজাদ চৌধুরী, প্রকৃতি চৌধুরী ছোটন, শোয়েব আলী চৌধুরী, সাইফুল আলম তারেক সহ আরো অনেকে।

বক্তারা বলেন সাইফুর রহমান সিদ্দিকী বঙ্গবন্ধু আদর্শ লালন করা একজন ব্যাক্তি এবং বাংলাদেশের সর্বোচ্চ আদালতের একজন সহকারি এটর্নি এবং সম্মানিত ব্যাক্তি, দলমত সবার ব্যাক্তিগত সেইটাকে পুজি করে ইচ্ছাকৃতভাবে বলপ্রয়োগ এবং আঘাত কোন ভাবেই আইন সমর্থন করে না, একজন আইনজীবী কিভাবে আইন নিজের হাতে তুলে নেয় এইটাই এখন প্রশ্ন।

AL Sheraz