শাকিব খান জানান দুই সন্তানের জন্য সমান ভালোবাসা

Pioneer

শাকিব খান ঢালিউড সুপারস্টার প্রায় এক মাসেরও বেশি সময় পরে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন । ১০ আগস্ট বৃহস্পতিবার সকাল ৯টার সময় তিনি হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন।

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন এ বিষয়ে আগে থেকে গণমাধ্যমকর্মীরা অবগত থাকার ফলে সকাল থেক এয়ারপোর্টে উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মীরা। প্রিয়তমার প্রযোজক আরশাদ আদনান, পরিচালক তপু খান, অনন্য মামুন ঢালিউড সুপারস্টারকে বিমানবন্দরে রিসিভ করতে আসেন ।

শাকিব খান জানান দুই সন্তানের জন্য সমান ভালোবাসা

সকাল ১০টার দিকে বিমানবন্দরে শাকিব গণমাধ্যমকে বলেন, ‘প্রিয়তমা’বাংলা সিনেমা নতুন পথ উন্মোচন করেছে। শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যে দেশে ‘প্রিয়তমা’ সিনেমা চলছে, সেইখানেই সিনেমাটি ভালো যাচ্ছে।

শাকিব গত মাসে বড় সন্তান আব্রামকে নিয়ে আমেরিকায় বেশ আনন্দের সময় কাটিয়ে ছিলেন। সেই প্রসঙ্গে শাকিব গণমাধ্যকে বলেন, আব্রাহাম ও শেহজাদ আমার দুই সন্তান আর দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে। আব্রাহামকে আমেরিকায় সুন্দর মেমোরি উপহার দেয়ার চেষ্টা করেছি। আগামীতে আমার ২য় সন্তান শেহজাদও যাবে। শেহজাদের প্রতিও আমার আব্রামের মতো সমান ভালোবাসা থাকবে।

দেশ বিদেশের সকল বিনোদনের খবর জানতে ভিজিট করুনঃ বিনোদন জগত

গেল ঈদে এই নায়কের ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পায় এবং সিনেমাটি যুক্তরাষ্ট্র আর কানাডায়ও ৭ জুলাই মুক্তি পেয়েছে। আর যুক্তরাষ্ট্র আর কানাডায় প্রিয়তমা সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই গেল ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব। যুক্তরাষ্ট্র আর কানাডায় ‘প্রিয়তমা’বেশ ভালোই দর্শক টেনেছে । আর সেখানে দর্শকের সাথে বসেই প্রিয়তমা মুভিটি উপভোগ করেন এ নায়ক।

AL Sheraz

One thought on “শাকিব খান জানান দুই সন্তানের জন্য সমান ভালোবাসা

Comments are closed.