বলিউডে নতুন ডন, হতাশ শাহরুখ ভক্তরা

Pioneer

বলিউডে নতুন ডন: বলিউডে এক যুগেরও বেশি সময় ধরে চলে আসা গুঞ্জন এখন থেমে গেছে। এবার অফিসিয়ালি ঘোষণাতে বলিউডের নতুন ‘ডন’ রণবীর সিং। এই ঘোষনার পর পুরাতন ডন শাহরুখ ভক্তরা নাখোশ হয়েছেন। প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট ভিডিও প্রকাশের মাধ্যমে জানিয়ে দিয়েছেন, ‘ডন থ্রি’ সিনেমার নায়ক হতে চলেছেন রণবীর সিং।

বলিউডে নতুন ডন, হতাশ শাহরুখ ভক্তরা

সিনেমাটির পরিচালক ফারহান আখতার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ১৯৭৮ সালে কাল্পনিক ডন চরিত্রটি তৈরি হয়েছিল চিত্রনাট্যকার সেলিম জাভেদের হাত ধরে। অমিতাভ বচ্চন একসময় ডন চরিত্রে অভিনয় করেছিলেন, পরে শাহরুখ খানের হাত ধরে ২০০৬ সালে নতুন “ডন” তৈরি করা হয়েছিলো।

আমি লেখক ও পরিচালক হিসেবে শাহরুখ খানকে নিয়ে দুটো ডন সিনেমা বানিয়েছি। আর আমার কাছে দুটো সিনেমার অভিজ্ঞতা ছিলো ভীষণ রকমের ভালো। এবার সেই “ডন”- সিনেমার উত্তরাধিকার হতে যাচ্ছে নতুন প্রতিভাবান অভিনেতা রণবীর সিং এর হাতে। অমিতাভ বচ্চন, শাহরুখ খান ডন চরিত্রে জন্য দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন, আশা করছি এবারো দর্শকরা তেমনি ভালোবাসা দিবে। আগামী ২০২৫ সালে “ডন” সিনেমার নতুন যুগের সূচনা হতে যাচ্ছে।

আরো পড়ুনঃ শাকিব খান জানান দুই সন্তানের জন্য সমান ভালোবাসা

এর আগে বলিউড পাড়ায় বেশ গুঞ্জল ছিল, কিং খানের এই সিনেমার চিত্রনাট্য পছন্দ না হওয়াতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। অফিসিয়ালি নতুন ডনের নাম ঘোষনার পর থেকে নাখোশ শাহরুখ ভক্তরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ ভক্তরা সেই ক্ষোভ প্রকাশও করেছেন। ‘ডন থ্রি’র টিজারের নিচে শাহরুখ ভক্তরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘নো শাহরুখ, নো ডন’, বর্তমানে টুইটারে এটি নতিন ট্রেন্ড। একই চিত্র ইনস্টাগ্রামেও দেখা গিয়েছে ইনস্টাগ্রামে টিজার ভিডিওতে শাহরুখ ভক্তদের হতাশা চোখে পড়ার মতো।

AL Sheraz